বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

শামীম ওসমানের বক্তব্য শুনতে এসেছিলেন বিএনপির আজাদ বিশ্বাস!

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নগরীর নবাব সলিমুল্লাহ সড়কের রামকৃষ্ণ মিশনের উল্টোদিকে রাস্তায় ট্রাকে অস্থায়ী মঞ্চে সমাবেশের আয়োজন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এই সমাবেশে জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা অনুপুস্থিত থাকলেও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাস।

 

সমাবেশস্থলের একেবারে কাছেই আওয়ামী লীগ নেতাকর্মীদের মিছিলের পাশে অবস্থান করেন তিনি। তাকে দেখে আওয়ামী লীগ নেতাকর্মীরাও হতভম্ব হন। তবে আজাদ বিশ্বাস ছিলেন সতর্ক। সাংবাদিকরা তার উপস্থিতির ছবি তুলতে গেলে তার কাছে থানা মুঠোফোনটি কানে ধরে কথা বলার সু-কৌশলে তিনি সটকে পড়েন।

 

আজাদ বিশ্বাসকে নিয়ে বিএনপিতে অনেক আলোচনা-সমালোচনা চলছে  দীর্ঘদিন ধরেই। তিনি বিএনপির অনেক নেতাকর্মীর কাছে বিতর্কিত। তাদের অভিযোগ, ক্ষমতাসীন দলের সাংসদের সাথে আঁতাত করেই নাকি উপজেলা চেয়ারম্যান পদে এখনও আসীন রয়েছেন। এবং ফতুল্লা ইউনিয়ন পরিষদের মত তিনি লোক দিয়ে মামলা করে উপজেলা নির্বাচন আঁটকে রেখেছেন । এটি নিয়ে গণমাধ্যমে অনেক লেখালেখি হয়েছে। শনিবারের সমাবেশে রামকৃষ্ণ মিশনের গেটের পাশে আওয়ামীলীগের কয়েকজন সুপরিচিত নেতাদের সাথেই শামীম ওসমানের বক্তব্য শুনতে দেখা যায়। সাংবাদিকদের নজরে আসলে তিনি দ্রুত স্থান ত্যাগ করেন। অনেক আওয়ামী লীগ নেতাকর্মী আক্ষেপ করে ব্যাঙ্গাত্মক সুরে বলেন,সাংবাদিকরা সব প্যাচের মূল।  তারা যদি আজাদ বিশ্বাসকে না দেখতে তাহলে পুরো অনুষ্ঠানেই আমরা তাকে কাছে পেতাম। তাছাড়া আজাদ বিশ্বাসও শামীম ওসমানের বক্তব্য শেষ অবধি পুরোটা শুনতে পারেননি। 
 

এই বিভাগের আরো খবর