শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

র‌্যাব-১১’র গ্রেপ্তার ২ নারী মাদক পাচারকারীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

স্টাাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : র‌্যাব-১১ হাতে ইয়াবাসহ গ্রেপ্তার দুই নারী মাদক পাচারকারীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রোববার ( ১ ডিসেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডকৃত আসামিরা হলো-ফারজানা আক্তার ওরফে সুৃমি (৩৪) ও আনোয়ারা (৩৫)।

 

প্রসঙ্গত, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল বুধবার ( ২৭ নভেম্বর ) সকালে বন্দরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাফি ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস সি¬পিং কোচে তল্লাশি চালায়। বাস থেকে পালানোর সময় খাইরুল আমিনকে আটক করা হয়। 


পরবর্তীতে খাইরুল আমিনের তথ্য মতে বিকেলে সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সানারপাড় এলাকায় পৃথক অভিযানে মাদক কারবারি ফারজানা আক্তার ওরফে সুমিকে ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।


পরে পূর্ব সানারপাড় এলাকায় পৃথক আরেকটি অভিযানে মাদক কারবারি আনোয়ারাকে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এই বিভাগের আরো খবর