মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

রোটারেক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটির খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রোটারেক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটি ও রোটারি ক্লাব অব ঢাকা নিউ সিটির উদ্যোগে ৫০ টি দুঃস্থ ও দিনমজুর পরিবারের মাধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ মার্চ) দুপুরে চাষাঢ়া বালুর মাঠে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


এ সময় ক্লাবের সভাপতি রোটারেক্টর কামরুল হাসান জানান, প্রতি প্যাকেটে আমরা সাড়ে সাত কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম করে চিড়া-মুড়ি এবং একটি সাবান বিতরণ করছি। এ খাদ্য সামগ্রীতে একটি পরিবারের প্রায় এক সপ্তাহ চলবে। রোটারিয়ান এবং রোটারেক্টররা সবসময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। এরই ধারাবহিকতায় আমরা দেশের এ ক্রান্তিলগ্নে ৫০ টি পরিবারকে সাধ্যমত সাহায্য করার চেষ্টা করছি। দেশের স্বচ্ছল ও বিত্ত্ববান সবার এ সময় এগিয়ে আসা উচিত এবং সাধ্যমত সহযোগিতা করা উচিত।


খাদ্যসমাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, রোটারেক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটির সাবেক সভাপতি প্রদীপ চন্দ্র রায়, রাসেল আদিত্য, মারজান পারভেজ জিসান, রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি (২০২০-২১) কাউসার আহমেদ রুবেল, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ জেলা সভাপতি এড. রঞ্জিত দাস, রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ সেন্ট্রালের সভাপতি মনিরুল ইসলাম মনি, ঢাকা নিউ সিটির সহসভাপতি মোয়াজ্জেম আকন, সমাজসেবা পরিচালক হুমায়ুন কবির মৃধা, আন্তর্জাতিক সেবা পরিচালক আব্দুল বারি, সদস্য জেরিন, ফাহিম, মোস্তাফিজুর রহমান, মোস্তফা সরকার, নন্দীনী, জান্নাত প্রমুখ। 


খাদ্যসামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন-রোটারিয়ন এম. শহীদুল্লাহ্, মুখলেসুর রহমান, আব্দুলাহ আল মাহমুদ সুলতান, হামিদ মাহমুদ মাসুদ। এক্স. রোটারেক্টর- মাহমুদুল মান্নান জুয়েল, মনোয়ার হোসেন মনা, জহিরুল ইসলাম পলাশ, প্রদীপ চন্দ্র রায়, রাসেল আদিত্য, মারজান পারভেজ জিসান, আমিনুল ইসলাম। রোটারেক্টর-মাহমুদুল হাসান রনি, মোয়াজ্জেম আকন, শাহরিয়ার হাসান শাকিল, রাফিউন ইসলাম আর রাফি।

এই বিভাগের আরো খবর