মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

রোটারী ক্লাব অব না’গঞ্জ আপটাউন ও রোটারেক্ট ক্লাব’র বৃক্ষ রোপণ 

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন এবং রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন এর যৌথ উদ্যেগে গ্রীন হ্যান্ডস দ্য গ্লোবাল ট্রি প্লানটেশন মুভমেন্ট কর্মসূচীর মাধ্যমে বৃক্ষ রোপন করা হয়েছে। 

শুক্রবার (২৭ জুলাই) সকাল ১০টা থেকে  ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের পাশে নমপার্ক থেকে জালকুড়ি পর্যন্ত ১০১টি চারাগাছ রোপন করা হয়। রোটারী ইন্টারন্যাশনাল ক্লাব ২৩ থেকে ২৯ জুলাই পর্যন্ত রোটারীয়ান ও রোটারেক্টদের সাহায্যে পরিবেশের ভারসাম্য রক্ষায় বিশ্বে গাছ লাগানোর যে উদ্যোগ নিয়েছে তারই অংশ হিসেবে সংগঠন দুটো নারায়ণগঞ্জে এ কার্যক্রম পরিচালনা করে।  

রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন এর সেক্রেটারি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী এমএআর বাদশা বলেন, আমরা সবাইকে একটি মেসেজ পৌঁছে দিতে চাই, আমরা তরুণরা এবং আমাদের বড়রা সবাই একত্রিত হয়ে আমরা পৃথিবীর পরিবেশের ভারসাম্য রক্ষায় কাজ করতে পারি। 

আমাদের চারপাশে যে সকল  পরিবেশগত সমস্যাগুলো রয়েছে সেগুলোর দূষণ রোধে যদি আমরা সবাই প্রতিনিয়ত আগ্রহ প্রকাশ করি তাহলে আমরা আমাদের পৃথিবীকে আরো সুন্দর করে গড়ে তুলতে পারি এবং সব ধরণের পরিবেশ দূষণ মুক্ত রাখতে পারি।

কর্মসূচীতে রোটারি ক্লাব নারায়নগঞ্জ আপটাউন এর নির্বাচিত সভাপতি (২০১৯-২০) রোটারিয়ান নূর আলম সিদ্দিকী, পিএসসিসি রোটারিয়ান কাজি রেজাউল করিম, রোটারেক্ট ক্লাব ডিস্ট্রিক্ট ৩২৮১, বাংলাদেশ এর ডি,আর,আর রোটারেক্টর শাহাজউদ্দিন ঢালি, ডি, আর,আর নির্বাচিত (২০১৯-২০) রোটারেক্টর আবু বক্কর সিদ্দিকি রুপম, ডি,আ,আর, প্রধান প্রতিনিধি

রোটারেক্টর কাউসার আহমেদ রুবেল, জেলা সচিব (২০১৮-১৯)  রোটারেক্টর শাফি, রোটারেকাট ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন এর প্রেসিডেন্ট সাব্বির হোসেন, কমিউনিটি সাভির্স ডিরেক্টর রোটারেক্টর পপি আক্তারসহ রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন ও রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন এর রোটারিয়ানগন উপস্থিত ছিলেন।  
 

এই বিভাগের আরো খবর