বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

রেললাইন বাবরী জামে মসজিদ মার্কেট কমিটির উদ্যোগে মতবিনিময় সভা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর রেললাইন বাবরী জামে মসজিদ মার্কেট কমিটির উদ্যোগে ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।

 
মার্কেট কমিটির সভাপতি ও সমাজ সেবক মো. উজ্জল আহাম্মেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সভাপতি হাজী নুরুল ইসলাম, বন্দর ফাঁড়ির ইনর্চাজ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, সমাজ সেবক হাজী হাসান ও হাজী কুদ্দুস প্রমুখ। 


মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল সাত্তারের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মার্কেটের ব্যবসায়ী আব্দুল মান্নান, ফজল মিয়া, বাদল, শ্যামল, রানা, আক্তার, সঞ্জিত, কামাল, আব্দুল কাদির, বাদশা, স্বপন, হায়দার, জয়নাল, আসাদ, অজিত বাবু ও এলাকাবাসীর মধ্যে শুভ, মাছুম, বিল্লাল, আলামিন ও রাসেল প্রমুখ। 


মত বিনিময় সভায় বক্তারা বলেন, বন্দর রেললাইন এলাকার বিভিন্ন অপকর্মের হোতা বন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার ইউসুফ, সন্ত্রাসী মাহামুদুল্লাহ, মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী ওসমান গনি, ইমরান ও সেলিমগংদের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে এখানকার ক্ষুদ্র ব্যবসায়ীরা। তারা এখন ক্ষুদ্র ব্যবসায়ীদের পেটে লাথি মারার জন্য বাবরী জামে মসজিদ মার্কেটের কমিটি গঠন করার পাঁয়তারা চালাচ্ছে। সন্ত্রাসী বা মাদক ব্যবসায়ীদের কমিটি গঠন করতে দিবে না বলে বাবরী জামে মসজিদ মার্কেটের ব্যবসায়ীরা মতবিনিময় সভায় একমত পোষণ করেন। প্রয়োজনে উল্লেখিত দুষ্কৃতকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে তারা জানান। 

এই বিভাগের আরো খবর