শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

রূপগঞ্জ থানার মাদক মামলায় দুই নারীর কারাদণ্ড

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জ থানার  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলায় ২ নারীকে ৪ বছরে সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেছে আদালত। এছাড়াও অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে ।

সাজাপ্রাপ্ত আসামীরা হলো- রূপগঞ্জ থানার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার মৃত. সাহাবুদ্দিন এর স্ত্রী রোসনা ওরফে রুসনী (৩৫) ও মো. আলী হোসেন এর স্ত্রী শিল্পী (৩০)।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে ৩ জন স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত আসামিদের অনুপস্থিতে এ রায়ের ঘোষণা দেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে আসামিদের বসত ঘরে হেরোইন বেচা-কেনা করা কালীন সময়ে আসামিদের গ্রেফতার করে পুলিশ। সে সময় তাদের নিকট থেকে ৪০ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

এবিষয়ে বেঞ্চ সহকারি জাহাঙ্গীর হোসেন বলেন, স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিদের বিরূদ্ধে আনীত অভিযোগ গুলো সত্য বলে প্রমাণিত হওযায় বিজ্ঞ আদালত আসামিদের ৪ বছরে সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে ।
 

এই বিভাগের আরো খবর