বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪  ) : অ্যাডভোকেট মো.স্বপন ভূইয়াকে সভাপতি, মো. মনির হোসেনকে সাধারণ সম্পাদক এবং আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে নারায়ণগঞ্জ জেলা কমিটি।

 

বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর ) জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী এ কমিটির অনুমোদন দেন।

 

কমিটির অন্যন্যরা হলেন-সিনিয়র সহসভাপতি আরিফুল ইসলাম দুলাল, সহসভাপতি রিতেশ দাস, সাব্বির আহমেদ, মো. তমিজ উদ্দিন, সীমান্ত সুমন, সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সম্পাদক মো.মিজান, মো. ইকবাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহসাংগঠনিক সম্পাদক মো.রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মানিক, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আরিফ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো.বকুল, দপ্তর সম্পাদক আল আমিন, স্থানীয় উন্নয়ন সম্পাদক আবু বক্কর, পরিবহন সম্পাদক ভক্ত দাস, শ্রম সম্পাদক মো. বাবুল, কৃষি সম্পাদক মো.সোলায়মান, ধর্ম বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দীন, অর্থ সম্পাদক বাসুদেব, আইন সম্পাদক অ্যাডভোকেট এমএ সাঈদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো.মতিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো.নজরুল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মো.খোকন, সাংস্কৃতিক সম্পাদক মো.রবিউল, মহিলা সম্পাদিকা নার্গিস ভূঁইয়া জবা, সহ মহিলা সম্পাদিকা আন্না আক্তার কামনা। 


কার্যকরী সদস্য- মো.রাসেল, শাহীন রেজা, আমজাদ হোসেন টুক্কা, মাসুদ, সেলিম, বকুল, তোফাজ্জল হোসেন, রফিকুল, গাফ্ফার শিকদার, জসিম, সোলাইমান মিয়া, খোরশেদ, মো.বাবু, আখতারুজ্জামান মিয়া, মো. নুরা, সাদ্দাম, আলতাফ এবং তাইমুল ইসলাম।

 

রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৫১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ায় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারন সম্পাদক পরেশ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়াসহ নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর