বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

রূপগঞ্জ উপজেলাকে ৩-০ গোলে পরাজিত করলো সদর উপজেলা

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ (বালক অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উপজেলা ভিত্তিক জাতীয় গোল্ড কাপ (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। 


উদ্বোধনী খেলায় রূপগঞ্জ উপজেলাকে ৩-০ গোলে পরাজিত করেছে নারায়ণগঞ্জ সদর উপজেলা ফুটবল দল। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। 


এদিকে সদর উপজেলা খেলোয়ারা রূপগঞ্জ উপজেলাকে ৩-০ গোলে পরাজিত করার পর সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক খেলোয়ারদের নিয়ে উল্লাসীত হয়। আর ইউএনও খেলা শুরু হওয়ার খেলোয়ারদের সাথে ভাল খেলা উপহার দেয়ার জন্য মরামর্শ দেন। আর ইউএনও’র পরামর্শে ৩-০ গোলে বিজয় দিয়ে যাত্রা শুরু করেন।   


এদিকে এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ (বালক অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উপজেলা ভিত্তিক জাতীয় গোল্ড কাপ (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।


এদিকে ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া জেলার উপজেলা পর্যায়ের এই টুর্নামেন্ট আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বলে জানান জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। তিনি আরও জানান, জেলার ৫টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনসহ মোট ৬টি বালক ও ৬টি বালিকা দল জেলা পর্যায়ের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।  


এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর