শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

রূপগঞ্জে রাতের আধারে পণ্য সামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা সবুজ

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : মহামারী করোনা ভাইরাস (কভিট-১৯) দূর্যোগের কারনে রাতের আধারে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ তার নিজস্ব অর্থায়নে ২,শতাধিক সংখ্যালঘু ও নিম্ন আয়ের পরিবারের বাড়ী বাড়ী গিয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌছে দিলেন। 


মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের দিঘীরপাড়, মাছুমাবাদ, মিয়াবাড়ী, কৈরাব, পাচাইখাঁ এলাকায় বাড়ী বাড়ী গিয়ে এ ত্রাণ সামগ্রী পৌছে দেন তিনি। 


এসময় উপস্থিত ছিলেন, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হামজালা, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কালাম ভুইয়া, ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন, বেলায়েত হোসেন, মিঠু দেওয়ান, মোমেন দেওয়ান, রুবেল, জোনায়েত হোসেন মানিক প্রমুখ। 


এ সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ বলেন, মহামারী এই করোনা ভাইরাসের কারনে সারাদেশের ন্যায় রূপগঞ্জ উপজেলাকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। লক ডাউন ঘোষণা করার কারনে সংখ্যালঘু, দুস্থ্য ও নিম্ন আয়ের মানুষেরা খাদ্য সংকটে পড়েছে। 


তাই সংকটময় সময়ে আমি আমার সাধ্যমতো তাদের বাড়ী বাড়ী গিয়ে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। তিনি আরো বলেন, ছাত্রলীগের প্রতিটি কর্মী দেশের দূর্যোগকালীন মূহুর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছে। সাধারণ মানুষের যেকোন দুর্যোগের সময় তাদের পাশে থাকার কথাও বলেন তিনি।
 

এই বিভাগের আরো খবর