বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রী ধর্ষন, গ্রেফতার ২

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে প্রেমের সম্পর্ক ও বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেনীতে পড়–য়া এক কিশোরীকে একাধিকবার ধর্ষন করেছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় শনিবার  রাতে ধর্ষক ও তার দুই সহযোগীকে আসামী করে ধর্ষীতার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে রূপগঞ্জ সদর ইউনিয়নের পর্শি এলাকায়।


মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষনের শিকার স্কুল ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে খিলক্ষেত থানার পাতিরা এলাকার আজিজুল হকের ছেলে আবুল কালাম আজাদ তাকে প্রেম নিবেদন করলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে আবুল কালাম আজাদ বিয়ের প্রলোভনে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষন করে।  


এ ঘটনায় স্কুল ছাত্রী আবুল কালামকে বিয়ের কথা বললে কিশোরীকে নানানভাবে ঘুরাতে থাকে। এসময় কিশোরীর পরিবারের পক্ষ থেকে আবুল কালামকে বিয়ে করার জন্য চাপ দেয়। 


পরে গত ৫ অক্টোবর ধর্ষক আবুল কালাম ওই ছাত্রীকে বিয়ে করবে বলে গোয়ালপাড়া এলাকার ঢাকার সাহেবের বাড়িতে আসতে বলে। সে ঐ বাড়িতে যায়। এরপর কাজী আসতেছে বলে একটি নির্জন বাড়িতে আটকে রেখে আবুল কালাম আজাদের দুই সহযোগী সবুজ ও মাহিদের সহযোগীতায় ওই কিশোরকে ধর্ষন করে কিশোরীকে রেখে লম্পট প্রেমিকসহ তার দুই বন্ধু পালিয়ে যায়। 


এ ঘটনায় ধর্ষক আবুল কালাম আজাদ ও তার বন্ধু সবুজকে রাতেই গ্রেফতার করে পুলিশ। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। রাতেই দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। 
 

এই বিভাগের আরো খবর