শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

রূপগঞ্জে ডাকাতি গ্রেফতার গাজিপুরে : মালামাল উদ্ধার

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জের একটি ডাকাতি মামলায় অভিযুক্ত চার ডাকাতকে গাজিপুর থেকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।   এ সময় লুন্ঠিত মালামালও উদ্ধার করা হয়। 


গ্রেফতারকৃত আসামিরা হলো- নরসিংদী জেলার বিবিরকান্দি গ্রামের আ. মতিনের ছেলে ইব্রাহিম (৩০), ব্রাহ্মণবাড়িয়া জেলার মোহাম্মদ আলমের ছেলে সুমন (২৪), নরসিংদী জেলার আকবর আলীর ছেলে লাল মিয়া (৫২), নেত্রকোনা জেলার বারহাট্টা থানার মো. সাব্বির আলীর ছেলে মো. সাগর আলী (৩৩)। 
গ্রেফতারকৃত আসামীদের ১০ দিনের রিমান্ড চেয়ে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। ডিবির পরিদর্শক (ইন্সপেক্টর) মো. গিয়াস উদ্দিনের নেতৃত্বে  মঙ্গলবার (১৪ মে) রাত ৮টা থেকে বুধবার (১৫ মে) সকাল ৯ টা পর্যন্ত অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গীর বৌ-বাজার ও টঙ্গী রেললাইন বস্তি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


 জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ডাকাতরা ডাকাতি করার কথা স্বীকার করেছে। তাদের নিকট হতে লুন্ঠিত মোবাইল উদ্ধার করা হয়েছে। 
বাকি লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। রূপগঞ্জ থানার মামলা নং-০২, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এই ডাকাতি মামলাটির লুন্ঠিত মালামাল উদ্ধার হয়। 

এই বিভাগের আরো খবর