বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

রূপগঞ্জে কৃতি শিক্ষার্থীদের পুরুষ্কার বিতরন ও সংবর্ধনা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে ২০১৯ সালে বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডে জাতীয় মেধা তালিকায় ৬৪ তম স্থান অধিকার করায় হাজী মনির উদ্দিন ব্যাপারী কওমি মাদরাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুর“ষ্কার বিতরন ও সংবর্ধনা দেয়া হয়েছে। 


শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ পুর“ষ্কার বিতরনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার।


এ সময় উপস্থিত ছিলেন, হাজী মনির উদ্দিন ব্যাপারী কওমি মাদরাসার  কমিটির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান ভূইয়া, অধ্যাপক মুফতি আল- আমিন, নুর“জ্জামান, মোহাম্মদ  আলী আবুল হোসেন মোশাররফ হোসেন, মোহাম্মদ শাহ আলম, আলেক ভূইয়া, রফিজ উদ্দিন ভূইয়া সহ অনেকে।


এড. তৈমূর আলম খন্দকার বলেন, ইলমে দ্বীন শিক্ষা করা সবার জন্য অপরিহার্য। আলোকিত ও আদর্শিত মানুষ তৈরি করতে কওমি মাদরাসা এবং ইসলামি শিক্ষার বিকল্প নেই। তোমরা সুশিক্ষা অর্জন করে অনুকরণীয় ও আদর্শ মানুষ হিসেবে ভবিষ্যতে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করবে।

 
শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতা কামনা করে বলেন, আগামীদিনেও তোমরা এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে এবং তোমাদের মেধাকে আরো বেশি বিকাশিত করবে। 
 

এই বিভাগের আরো খবর