রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

রূপগঞ্জে অপহরণ মামলায় জাহাঙ্গীরের ২ দিনের রিমান্ড

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : রূপগঞ্জ থানার একটি অপহরণ মামলায় জাহাঙ্গীর (২৪) নামে এক যুবকের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং ৫৬(১০)১৯।


রিমান্ডপ্রাপ্ত মো. জাহাঙ্গীর (২৪) নরসিংদী জেলার রায়পুরা থানার লোচনপুর এলাকার মো.জজ মিয়ার ছেলে। বর্তমান ঠিকানা রূপগঞ্জ মৈকুলি জাকির হোসেন ভাড়াটিয়া।


এবিষয়ে কোর্ট পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামি অপহরণ মামলার সাথে জড়িত। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


মামলার এজাহার সূত্রে জানা যায়, গত (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার সময় মৈকুলী বাস স্ট্যান্ড থেকে বাদীর ফুফাত ভাই তারেক নামে এক যুবককে অপহরণ করে নিয়ে যায়। অপহরণ করে একটি অজ্ঞাত নামা স্থানে আটক করে রেখে মোবাইল ফোন করে বাদীর নিকট ভিকটিম এর মুক্তিপণ হিসেবে ১ লক্ষ টাকা দাবি করেন। পরে বাদী রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। পরে সে মামলায় গত ১৮ অক্টোবর আসামিকে গ্রেফতার করে পুলিশ।

এই বিভাগের আরো খবর