শনিবার   ২০ এপ্রিল ২০১৯   বৈশাখ ৬ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪০

রূপগঞ্জের দুই মাদক ব্যবসায়ীর রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জের দুই ফেনসিডিল ব্যবসায়ী মো.বাবুল মিয়া (৩০) ও মো.এখলাছ (৩২) এর বিরুদ্ধে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১৩ মার্চ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহাম্মেদ হুমায়ন কবিরের আদালতে রূপগঞ্জ থানা পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে উভয়ের বিরুদ্ধে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডপ্রাপ্ত আসামী  বাবুল মিয়া নীলফামারীর সোনাকুলির মৃত মো.আলীর ছেলে ও এখলাছ কুষ্টিয়ার ধতলার  মো. গোলাম হোসেনের ছেলে।  
প্রসঙ্গত, গত ১১ মার্চ রূপগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি  টিম  গোপন সংবাদের ভিত্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন ডিস্ট্রিভিশন কোম্পানি লিঃ এর আঞ্চলিক অফিসের রাস্তার বিপরীত পাশে বিএএসএফ এর সামনে থেকে মো.বাবুল মিয়া ও মো.এখলাছকে পুলিশ ধরে।

আসামীদের কাছ থেকে হাতেনাতে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকা পায় পুলিশ। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সোনারগাঁ উত্তরপাড়ার বেগম রাজিয়া মঞ্জিল এর জাকির খানের ২য় তলা থেকে ৫০ বোতল ফেনসিডিল ও নগদ মাদক বিক্রির ৩৭ হাজার ৩’ শত টাকা উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরো খবর