বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

রুপায়নের সড়ক বন্ধ করে নাজিম উদ্দিনের হাট !

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : একের পর এক বিতর্কের জন্ম দিচ্ছে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন। এবার নাজিম উদ্দিন উপজেলা থেকে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,মানিক চাঁনের নামে ভুইঘরের রুপায়নের বালুর মাঠে হাট ইজারা নিয়েছেন।


ইজারাকৃত হাট রুপায়নের পাশে খালি মাঠে করার কথা থাকলেও এবার তিনি  রুপায়নের কয়েক হাজার মানুষের যাতায়াতের পথ বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 


গত বছর একই কায়দায় নাজিম উদ্দিন মহাসড়কের পাশে পশুর হাট বসিয়েছিলেন। এত মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছিল। এবারও প্রশাসনকে বৃদাঙ্গুলি দেখিয়ে  পমুর হাট নিয়ে নানা অনিয়ম করছে বলে অভিযোগ।     


ফতুল্লা মডেল থানার অধিনস্থ রূপায়ন টাউনের একমাত্র রাস্তাটিতে বন্ধ করে গরুর হাট বসিয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন। রূপায়ন টাউনের বালুর মাঠে পমুর হাটের ইজারা নিয়েছেন  নাজিম উদ্দিন। তবে তা মানিক চাঁনের নামে। 


বালির মাঠে ইজারা আনলেও মাঠের কাছে না গিয়ে রূপায়ন টাউনে প্রবেশ করার একমাত্র রাস্তাটির দু’পাশ দখল করে নাজিম উদ্দিন বসিয়েছে পমুর হাট। গরুর হাটটি পরিচালান করছেন কুতুবপুর ইউনিয়নের শান্তিধারা এলাকার আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জার ফকির। 


রূপায়ন টাউনে প্রায় ৩’হাজার লোকের বসবাস। এ হাটটির ব্যপারে রূপায়ন টাউনের বসবাসকারী কোন ব্যক্তি কথা বললে চেয়ারম্যানের ক্যাডাররা তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। 


এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জার ফকির বলেন,আমরা ২/৩ দিনের জন্য হাটটি বসিয়েছি, রুপায়নবাসীর তেমন কোন ক্ষতি হবে না বলেও তিনি মনে করেন।
 

এই বিভাগের আরো খবর