শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

রামারবাগ সপ্রাবি’র শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সদর উপজেলার ফতুল্লায় রামারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২ ডিসেম্বর) সকালে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজ অর্থায়নে টিফিন বক্স বিতরণ করেন রামার বাগ সঃ প্রঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি ও ফতুল্লা থানা পুলিশিং এর সাধারন সম্পাদক মোস্তফা কামাল।

এ সময় প্রধান অতিথি মোস্তফা কামাল র বাহিরের খাবার খেতে ক্ষুদে শিক্ষার্থীদের নিরুৎসায়িত করেন এবং তাদের উদ্দেশ্যে বলেন, তোমরা বাহিরের খোলা খাবার খাবে না। বাহিরের খোলা খাবার স্বাস্থ্যসম্মত হয় না। মায়ের হাতের তৈরী খাবারই নিরাপদ। তিনি মূল্যবান বক্তব্য রাখেন।

এ ছাড়াও তিনি আরো বলেন, আমার এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীদের জন্য আমার সামর্থ অনুযায়ী সহযোগিতা করে যাব।

টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অত্র স্কুলের প্রধান শিক্ষক নাসরিন সুলতানা, সহকারি শিক্ষক সোহেব তানভীর ও মোঃ হাবিবুর রহমান, সাংবাদিক বাবুল আক্তার ও বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেনসহ স্কুলের অন্যান্য শিক্ষকগণ।

এই বিভাগের আরো খবর