শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

রাত এগারটার পর উচ্চ স্বরে গান বাজানো যাবে না : ইমরান সিদ্দিকী

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, রাত এগারটার পর যদি কেউ গান বাজনা বাজায় তাহলে আমাদের জানাবেন। শহরে এগারটার পর উচ্চ স্বরে কোনো গান বাজনা বাজানো যাবে না। যদি এটা কেউ করে তাহলে সাউন্ড সিস্টেমহ তাদেরকে আটক করা হবে।

 

তিনি বলেন, মাদক শুধু নারায়ণগঞ্জই নয়; সারা দেশেরই প্রধান সমস্যা বলে উল্লেখ করেছেন মেহেদী ইমরান সিদ্দিকী। তিনি বলেন, মাদক বাংলাদেশে তৈরি হয় না। এগুলো পার্শ্ববর্তী দুটি দেশে তৈরি হয়। আমরা চাচ্ছিনা মাদক থাকুক। কিন্তু এটাকে আমরা নির্মূল করতে পারছি না। তবে, আগের থেকে এটা অনেকে কমেছে। কিন্তু এটা নির্মূল হয়েছে সেটা আমরা বলতে পারবো না।

 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলের দিকে শহরের ১৮ নং ওয়ার্ডে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও অন্যায় অপরাধ বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠকে বক্তব্যকালে ওই কথা বলেন তিনি। 

 

মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, মাদক নির্মূলের জন্য পরিবার থেকেই এগিয়ে আসতে হবে। খোঁজ খবর রাখতে হবে আপনাদের সন্তান কী করছে, কোথায় যাচ্ছে। আপনারা যদি আপনাদের পরিবারকে মাদকমুক্ত থাকে তাহলে এটা নির্মূল করা সম্ভব। তাই পরিবারকে সময় দিন। খেয়াল রাখুন। আশপাশের বন্ধুবান্ধবের প্রতিও খেয়াল রাখতে হবে।

 

তিনি বলেন, যারা মাদক ব্যবসায়ী আছে তাদের কোনো ছাড় নেই। এদের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে। চলবেও। তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। কারা মাদক ব্যবসা করছেন, তাদের নাম দিন। আপনাদের নাম ঠিকানা গোপন রাখা হবে। সমাজ আপনার। আপনাকেও কিছু না কিছু দায়িত্ব নিতে হবে। কিন্তু সহযোগিতা করবেন না। কেবল অভিযোগ করবেন। এটাতো হবে না। আপনাদেরকেও এগিয়ে আসতে হবে। এলাকায় কোনো মাদক থাকবে না।

 

অনুষ্ঠানে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসাইন।

 

উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরফুদ্দিন রবি, সহসাধারণ সম্পাদক খোরশেদ আলম সরকার, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি নেওয়াজ উল্লাহ হোসাইন, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, নুরুল ইসলাম ইফতে খোকন, কাউন্সিলর পুত্র নাজরে হোসাইন, মুসলিমনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মিজান উদ্দিন পাঠান, শহিদনগর পঞ্চায়েতের সদস্য হানিফুল কবির, নুরুল ইসলাম ইবনে মোবারক, আল-আমিন নগর জামে মসজিদের সভাপতি মো. মাসুদ, জেএমসি পঞ্চায়েত কমিটির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, মো. শাকিল, সুনীল দাস প্রমুখ।

এই বিভাগের আরো খবর