মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৪ মে ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় দুস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। শুক্রবার (২৪ মে) সকালে ফতুল্লার দাপা বাইতুস সালাত বাজার মাঠে ফতুল্লা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এ বস্ত্র বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মীর সোহেল আলী বলেন, আমি চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আসন্ন ঈদে সমাজের সর্বস্তরের মানুষের মুখে আনন্দের হাসি ফুটে উঠুক। তাই যার যার সামর্থ্য অনুযায়ী আশপাশের অসহায়-গরীব দুঃখীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

 

ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মো.মেহেদী হাসান শাহীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ শওকত আলী, মোশারফ হোসেন, শেখ মোক্তার হোসেন, শেখ আলী হোসেন, আমির হোসেন মুরব্বী, শেখ মুইজউদ্দিন মজু, শাহজাহান কাজী।

 

ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ আজিজুর রহমান তমাল ও সাংগঠনিক সম্পাদক শেখ মো.জনি।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের দপ্তর সম্পাদক শেখ মো.ইদ্রিস, যুবলীগ নেতা সাইফুল, হানিফ সরকার, আমির ফয়সাল, শেখ আল-আমিন, শেখ হাবিবুর রহমান হাবিব, শেখ রুবেল প্রমুখ।

এই বিভাগের আরো খবর