মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

‘যুগের চিন্তা’র সম্পাদক মোরছালীন বাবলার মায়ের দাফন সম্পন্ন

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের পাঠকপ্রিয় সর্বাধিক প্রচারিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার মাতা মোসা.মনোয়ারা বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

 

রোববার (২৩ জুন) বাদ যোহর ফতুল্লার রামারবাগ শাহী জামে মসজিদে জানাজা নামায শেষে তার মরদেহ রামারবাগ কবরস্থানে দাফন করা হয়।

 

জানাজার নামাজের আগে মরহুমার বড় ছেলে আবু আল মোরছালীন বাবলা মায়ের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান। তিনি জানান, আগামী মঙ্গলবার (২৫ জুন) বাদ আছর রামারবাগ শাহী জামে মসজিদে তাঁর মায়ের কুলখানি উপলক্ষে রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সবাইকে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানান তিনি।

 

জানাজায় অংশ নেন-পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, সাবেক সভাপতি ফজলুল হক রুমন রেজা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া, মহানগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, বিকেএমইএ’র পরিচালক জিএম ফারুক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, আবু সাউদ মাসুদ, শরীফ উদ্দিন সবুজ, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সেক্রেটারি আফজাল হোসেন পন্টি, দৈনিক শীতলক্ষা পত্রিকার সম্পাদক আরিফ আলম দিপু, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নিউজ নারায়ণগঞ্জের এডিটর ইন চিফ শাহজাহান শামীম, যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল, সাবেক সভাপতি জাহিদুল হক দিপু, লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক কামাল হোসেন, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মুন্না খান, যুগের চিন্তা ২৪’র নির্বাহী সম্পাদক মোশতাক আহমেদ শাওন, সমকালের নারায়ণগঞ্জ প্রতিনিধি এম এ খান মিঠু, প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবুল হক পলাশ, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিছুজ্জামান অনু, আওয়ামীলীগ নেতা মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মো: জসিম উদ্দিন, জাতীয় পার্টি নেতা মো: ইরানসহ রাজনৈতিক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

প্রসঙ্গত, মোসা.মনোয়ারা বেগম দীর্ঘদিন যাবৎ কিডনী ও হৃদযন্ত্রের জটিল রোগে ভুগছিলেন। ঈদ উল ফিতরের পর থেকে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন। শনিবার (২২ জুন) রাত সোয়া ৯ টার দিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্বামী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই ঢাকা থেকে এম্বুলেন্স যোগে মরহুমার লাশ ফতুল্লার রামারবাগে নিজ বাড়িতে নিয়ে আসা হয়।
 

এই বিভাগের আরো খবর