বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

যত বড় ক্ষমতাশালীই হোক তাকে ছাড় দেবোনা : এসপি হারুন

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : অপরাধী যত বড় ক্ষমতাশালীই হোক তাকে ছাড় দেয়া হবেনা উল্লেখ করে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, মেরী এন্ডারসনে অভিযান হয়েছে সেখানে ৬৮ জন গ্রেফতার হয়েছে। সদর থানায় জুয়ার আসরে আমরা অভিযান করেছি। সেখানে অনেককে গ্রেফতার করেছি। সেখানে একজন সাংবাদিক জড়িত বলে আমরা তথ্য পেয়েছি। সেটি একজন সাংবাদিক চালান তার নামে আমরা তথ্য পেয়েছি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। আমাদের পরিষ্কার কথা অপরাধী জুয়া, মদের ব্যবসা, তেল চুরি, বালু চুরির সাথে জড়িত কোন অপরাধীকেই ছাড় দেবোনা। 

বুধবার (৩ এপ্রিল) পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এসব কথা বলেন।

পুলিশ সুপার আরো বলেন, জাতীয় নির্বাচন ও উপজেলা নির্বাচন শেষ হয়েছে। তাই আমরা শহরের মূল সড়কগুলো প্রদক্ষিণ করেছি। এর উদ্দেশ্য হলো নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখা।  সাধারণ মানুষের নিরাপত্তা ব্যবস্থা ও ট্রাফিক ব্যবস্থাটি ঠিক রয়েছে কিনা সেটিও পর্যবেক্ষণ করেছি। পুলিশ সুপার বলেন, পর্যবেক্ষণ করে আমরা দেখেছি রাস্তায় কিছুটা ফুটপাত দখল ছিলো সেটি আমরা তুলে দিয়েছি।আমরা আশা করি বঙ্গবন্ধু সড়কটির ফুটপাতটি মুক্ত থাকলে নারায়ণগঞ্জবাসী যানচলাচলে সুবিধা পাবে। এবং কোথাও যানজট কিংবা কোন ঝামেলা হবেনা। এগুলো নিয়মিত আমরা পর্যবেক্ষণ করবো। এটি আমাদের রুটিন কাজ, এটি চলবে। 

পুলিশ সুপার জানান, ৩১ তারিখ নির্বাচনে দায়িত্বপালন শেষে ফেরার পথে ট্রলার ডুবিতে নিহত পুলিশ সদস্যের মরদেহ আজ উদ্ধার করা হয়েছে। জানাযা শেষে তাঁর মরদেহ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। 

সংবাদ সম্মেলনের পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর