রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

যত দিন বেঁচে থাকব আপনাদের খেদমত করে যাব : এস.এম আকরাম

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জাতীয় ঐক্য ফ্রন্ট নেতা ও সাবেক এমপি আলহাজ¦ এস.এম আকরাম বলেছেন, হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজে একটি লাইব্রেরি প্রতিষ্ঠা করেছি। প্রতিষ্ঠানটি লাইব্রেরিটি নাম করন করেছে এস.এম আকরাম লাইব্রেরি। আমি ইতিপূর্বে লাইব্রেরি জন্য বই দিয়েছি। আজও ওই লাইব্রেরিতে বই দেওয়ার জন্য আলীনগর এলাকায় এসেছি।

 

গতকাল বুধবার বেলা ১১টায় বন্দর উপজেলার ১নং মাধবপাশাস্থ উসওয়াতুন হাসানাহ ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও কিন্ডার র্গাটেন এর ৫ম শ্রেণীর বিদায় ও ৩য় শ্রেণীর শিক্ষার্থীদের পবিত্র কোরআন খতম এবং ২৬ শে র্মাচ উপলক্ষে খেলাধূলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

 

তিনি আরো বলেন, আপনারা আমাকে যতষ্ট সম্মান দিয়েছেন। যত দিন বেঁচে থাকব তত দিন আমি আপনাদের খেদমত করে যাব। আমাদের দেশে মাদ্রাসার শিক্ষা আমল পরির্বতন এসেছে। আমি প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করছি। 

সমাজ সেবক ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদেও ২ নং ওয়ার্ডেও সাবেক মেম্বার ইসতিয়াক আহাম্মেদ, সমাজ সেবক মোঃ আফজাল হোসেন, উসওয়াতুন হাসানাহ ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও কিন্ডার র্গাটেন পরিচালনা কমিটির সভাপতি এনামুল হাসান রিয়াদ প্রমুখ। 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি এস.এ আব্দুল মালেক, সহ-সভাপতি তাইজুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক মোঃ হারিস উদ্দিন, সহকারি অর্থ সম্পাদক হাফেজ মোকাম্মেল, সমাজ সেবক আলহাজ¦ রাসেল ও পীর মোহাম্মদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। 


এ ছাড়াও প্রধান অতিথি আলহাজ¦ এস.এম আকরাম ওই দিন বিকেলে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যোগদেন। 
 

এই বিভাগের আরো খবর