শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

যতই ইসলামে ঝুঁকছি, ততই রাজনীতির মূল্য কমে যাচ্ছে : শামীম ওসমান

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আল্লাহর হুকুম ছাড়া কিছুই হয় না। সম্মান দেয়ার মালিক আল্লহ। জানিনা কেন আমার মনের ভেতর ঢুকে গেছে, আমি দুনিয়াতে আর বেশিদিন নাই। আমি চেষ্টা করি আল্লাহর কালামটা পড়তে।

 

যখনি মন খারাপ লাগে, আমি সেজদায় চলে যাই। ইসলামের চর্চার মাধ্যমে আমি ইসলামে ঝুঁকে যাচ্ছি। আর যতই আমি ইসলামের দিকে ঝুঁকছি, ততই আমার কাছে রাজনীতির মূল্য কমে যাচ্ছে, এমপি-মন্ত্রীর দাম কমে যাচ্ছে। পৃথিবীতে সবাইকে মরতে হবে, এটা চরম সত্য।

 

সোমবার (২ ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে ইমাম ঐক্য পরিষদের উদ্যেগে তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

শামীম ওসমান বলেন, দেশের প্রয়োজনে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বেঁচে না থাকলে এ দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশ ধ্বংসের কিনারায় দাঁড়াবে। তাই আপনারা তার জন্য দোয়া করবেন।

 

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে পুনর্বাসনের মাধ্যমে বহু মেয়েকে সুষ্ঠু জীবনে ফিরিয়ে এনেছি। বহু বাধা এসেছে, বোমা হামলা হয়েছে। কিন্তু আল্লাহ এই ভালো ফল হিসেবে আমাকে বাঁচিয়েছে। এছাড়া নারায়ণগঞ্জে পর পর তিনবার সবচেয়ে বড় ঈদের জামাত করতে পেরেছি।

 

ঐতিহ্যবাহী মাদানীনগর মাদরাসার প্রিন্সিপাল হযরত মাওলানা হাফেজ ফয়জুল্লাহ্ সন্দীপীর সভাপতিত্বে মাহফিলে এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, মাওলানা মো. ফরিদ উদ্দিন, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

 

মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন মাদরাসা নূরে মদিনার প্রিন্সিপাল হযরাতুল আল্লামা মাওলানা নূরুল ইসলাম ওলিপুরী।

এই বিভাগের আরো খবর