সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

মেসির ওপর হামলা

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : কোপা আমেরিকার পর ছুটি এখনও শেষ হয়নি। বার্সেলোনার অনুশীলনে যোগ দেয়ার আগে ক্লাব সতীর্থদের সঙ্গে বেশ উপভোগ্য সময়ই কাটাচ্ছিলেন লিওনেল মেসি। স্পেনের ইবিজায় লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও সাবেক ক্লাব সতীর্থ সেস্ক ফ্যাব্রিগাসের সঙ্গে মেসিও যোগ দেন। প্রত্যেকের সঙ্গেই ছিল স্ত্রী।


দিনভর ঘোরাঘুরি আনন্দ-ফূর্তির পর রাতে এই ইবিজাতেই নাইটক্লাবে সময় কাটাতে গিয়েছিলেন মেসিরা। সেখানে ঘটলো অপ্রীতিকর এক ঘটনা। স্প্যানিশ গণমাধ্যমের খবর, বার্সেলোনা সুপারস্টার মেসিকে ওই নাইটক্লাবেই মারতে এসেছিলেন একজন।পরে নিরাপত্তারক্ষীদের প্রহরায় কোনোমতে ক্লাব থেকে বের করে আনা হয় আর্জেন্টাইন খুদেরাজকে।


মেসির উপর কে হামলা করেছিল কিংবা তার কি উদ্দেশ্য ছিল, সেটি পরিষ্কার নয়। তবে লোকটি অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায়ই এমন কাণ্ড ঘটিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।


৩২ বছর বয়সী এই ফুটবল তারকাকে নিরাপত্তা প্রহরায় ক্লাব থেকে বের করার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। ঘটনার সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী অ্যান্তোনিলা রোকুজ্জোও।

 

ভিডিওর ক্যাপশনে লেখা হয়, 'ইবিজার পার্টিতে একজন লোক মেসিকে মারতে এসেছিল। তবে মেসির কোনো ক্ষতি হয়নি। নিরাপদেই সিকিউরিটি গার্ডের সহযোগিতায় সে স্থান থেকে বের হয়ে আসতে পেরেছেন তিনি।'

এই বিভাগের আরো খবর