সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

মান্নানসহ সোনারগাঁ বিএনপির ৫৬জন নেতা-কর্মীর হাজিরা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০১৯  


স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : ২০১৫ সালের সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা একটি রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানসহ ৫৬জন নেতাকর্মী।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর ) সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত মোহাম্মদ জাকির হোসেনের আদালতে এ হাজিরা দেন তারা । বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ১০০/১৫।


আসামি পক্ষের আইনজীবী এড.সাখাওয়াত হোসেন খান জানান, ২০১৫ সালের সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা একটি রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানসহ ৫৬জন সোনারগাঁও বিএনপি নেতাকর্মী। তিনি বলেন, এটি একটি রাজনৈতিক মামলা।এই মামলায় নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র বিএনপির রাজনৈতিক করার অপরাধে এই মামলা দেয়া হয়েছিল।


এ সময় আসামি পক্ষের আইনজীবী হিসেবে আরও উপসিবথত ছিলেন, এড.আব্দুর রহমান এবং এড. কেএম সুমন।


এ মামলায় অণ্যান্য আসামিরা হলেন- জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সোনারগাঁ থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক কাজী শহীদুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি, পৌর বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির রফিক, বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বারদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান মুন্সি, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব প্রমুখ ।

এই বিভাগের আরো খবর