বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

মানুষের উপচে পড়া ভীড়ই প্রমাণ করে উৎসব চলছে : এসপি হারুন

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, প্রত্যেকটি পূজামন্ডপে মানুষের উপচে পড়া উপস্থিতি প্রমাণ করে যে নারায়ণগঞ্জে উৎসব চলছে। দুর্গোৎসব এখন আর হিন্দুধর্মালম্বীদেরই বড় উৎসব নয়, আমার কাছে মনে হয়েছে আপামর জনসাধারণের জন্য বড় উৎসব। দল-মত নির্বিশেষে সকলেই এই উৎসবে অংশগ্রহণ করেন।

 

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমীতে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন পূজা মন্ডপ স্বপরিবারে পরিদর্শনে করেন পুলিশ সুপার। এসময় তিনি আমলাপাড়া পূজামন্ডপ, সাহাপাড়া পূজামন্ডপ, টানবাজার পূজামন্ডপ, টানবাজার সিটি কলোনি পূজামন্ডপ, নতুন নয়ামাটি পূজামন্ডপসহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন।  

 

পুলিশ সুপার বলেন, আমরা মনে করি দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত সন্তোষজনক। সকল ক্ষেত্রে উন্নয়ন ঘটেছে বলেই মানুষ ঘর থেকে বের হয়েছে। সকল উৎসবে অংশগ্রহণ করছে। উৎসবে মানুষের আনন্দ নির্বিঘœ করতে জেলা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোথাও কোন বিশৃঙ্খলা তৈরি হলে আপনারা সাথে সাথেই পুলিশকে জানাবেন। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ দাশ, সাধারণ সম্পাদক উত্তম সাহা প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর