বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

মাদক, সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের নিয়ে রাজনীতি করবোনা : এম এ রশিদ

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের পুনরায় নির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে আমরা স্বাগত জানাই এবং তার ফলশ্রুতিতে কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও দুর্নীতিবাজ নিয়ে আমরা রাজনীতি করবোনা। কোন ধরণের সুপারিশ চলবেনা। 


যারা ত্যাগী, পরিচ্ছন্ন ও যারা গণমানুষের সুখে-দুঃখে পাশে থাকেন তাদেরকে নিয়ে কমিটি গঠিত হবে। কাউন্সিলরদের সমর্থনের প্রেক্ষিতে নির্বাচিত হয়ে আজ বীরের বেশে এখানে দাড়িয়েছি, কোন চোরের বেশে নয়। বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমাকে পুনরায় সভাপতি ও একক প্রার্থী হিসেবে কাজিম উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। 


কাজিম উদ্দিন বিএনপি বা জাতীয় পার্টির সাথে কখনই সম্পৃক্ত ছিলেন না। তিনি শ্রমজীবী মানুষের জন্য কাজ করেন, যার রক্তে মিশে আছে বঙ্গবন্ধুর আদর্শ ও তিনি একটি আওয়ামী পরিবারের সন্তান। তাকে নিয়ে যারা বিরূপ মন্তব্য করেছেন তাদের প্রতি নিন্দা জানাই। সকলকে সাথে নিয়ে আগামী দিনে এই বন্দরকে একটি সুন্দর বন্দর হিসেবে গড়ে তুলতে চাই।  


রোববার (১ ডিসেম্বর) বিকেলে বন্দর উপজেলাধীন সরকারি হাজী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজে বন্দর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সকল ইউনিয়নের নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। 


এসময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহাম্মেদ, যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, তথ্য সম্পাদক এরছাল হক, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক সোনা মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর থানা শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক, সহ-সভাপতি আহাম্মদ আলী, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ প্রত্যাশি আব্দুল আউয়াল বাচ্চু, সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা ও সাধারণ সম্পাদক লিটন সহ বন্দর উপজেলা, ৫টি ইউনিয়ন ও সকল ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে দীর্ঘক্ষণ অজ¯্র ফুল দিয়ে উভয়কে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান। 
 

এই বিভাগের আরো খবর