বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

মাদক মামলায় জাহাঙ্গীরের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ২০১১ সালের রূপগঞ্জ থানায় দায়ের করা একটি মাদক মামলায় জাহাঙ্গীর (৩০) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদ- এবং পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।


মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। সেশন মামলা নং ৪৬১/১১, রূপগঞ্জ মামলা নং ৭(২)১১। সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর রূপগঞ্জ থানার মঙ্গলখালী এলাকার মো. রবিউল্লাহর ছেলে।


মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)'র উপপরিদর্শক নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানাধীন মুড়াপাড়া সিনেমা হলের পিছন থেকে আসামি জাহাঙ্গীরকে ৩০ গ্রাম হিরোইনসহ গ্রেপ্তার করে। পরে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করেন।


নারায়ণগঞ্জ জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এড. জাসমিন আহমেদ জানান, ২০১১ সালের রূপগঞ্জ থানার দায়ের করা একটি মাদক মামলায় জাহাঙ্গীর নামের একজনের যাবজ্জীবন কারাদ- এবং পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদ-ের দেওয়া হয়েছে। ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। 

এই বিভাগের আরো খবর