বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

মাদক ব্যবসায়ী জাবেদ ও হৃদয়ের রিমান্ড, সালমানকে জেলগেটে জিজ্ঞাসাবা

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা গোয়েন্দা পুলিশ’র (ডিবি) অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতারকৃত জাবেদ ও হৃদয়ের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলায় সালমান নামের আরেক এক আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

 

সোমবার (২৮অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

 

রিমান্ডপ্রাপ্ত আসামিরা মো. জাবেদ বেপারী (৩৭) সৈয়দপুর আলামিন নগর এলাকার মৃত. খালেক বেপারীর ছেলে ও একই এলাকার মো.জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. হৃদয় হোসেন (২২)। অপর আসামি মো. সালমান আহম্মেদকে (৩৩) ফতুল্লা ধর্মগঞ্জ এলাকার মো.নাছির উদ্দিনের ছেলে।

 

প্রসঙ্গত, গত শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর থানার সৈয়দপুর আলামিন নগর এলাকার আসামি মো. জাহাঙ্গীর হোসেন এর বাড়ির সামনে থেকে আসামিদের মাদকদ্রব্যসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।

 

সে সময় আসামিদের নিকট থাকা ৩টি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগ থেকে সর্বমোট ২০০ বোতল ফেন্সিডিল ও দেহ তল্লাশি করে সর্বমোট ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।পরে ডিবির উপপরিদর্শক এস আই আরিফ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর