সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

মাদক ব্যবসায়ীর হামলায় স্বামী-স্ত্রী আহত, ভাংচুর 

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

বন্দর প্রতিনিধি : জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে চিহ্নিত মাদক ব্যবসায়ী নূর হোসেনগং কর্তৃক মুদিদোকানী ও তার স্ত্রীকে বেদম পিটিয়ে দোকান ভাংচুরসহ লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে। 

২৬ র্মাচ (বৃহস্পতিবার) বেলা ১টায় বন্দর থানার হরিপুরস্থ ইটেরপুল এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। আহতরা হলো মুদি দোকানী ওসমান গনী (৩৭) ও তার স্ত্রী শাহিদা বেগম (৩০)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

 এ ব্যাপারে আহত মুদি দোকানী ওসমান গনী বাদী হয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী নূর হোসেনসহ ৩ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। 

জানা গেছে, বন্দর থানার হরিপুর এলাকার মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে ওসমান গনীদের সাথে একই এলাকার করিম মাতবর মিয়ার ছেলে বন্দর থানা তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী নূর হোসেন ও তার ভাই আমানউল্ল্যাহ গংদের সাথে র্দীঘ দিন জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। 

এ বিরোধের জের ধরে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ী নূর হোসেন ও তার ভাই আমানউল্ল্যাহসহ একই এলাকার নয়ন অজ্ঞাত ৫/৭ জন সন্ত্রাসী লাঠীসোটা নিয়ে ওসমান গনী মিয়ার মুদিদোকানে হামলা চালায়। 

হামলাকারিরা স্বামী ও স্ত্রীকে পিটিয়ে দোকান ভাংচুর করে ক্যাশ বাক্সে থাকা নগদ ২৫ হাজার টাকা ও ২টি স্বার্ণের চেইন ও ১টি মোবাইল সেট ছিনিয়ে পালিয়ে যায়। 
 

এই বিভাগের আরো খবর