শনিবার   ২০ এপ্রিল ২০১৯   বৈশাখ ৬ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪০

মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড ও জরিমানা

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শহরের নলুয়া এলাকা থেকে ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন মুন্না (২৫) কে এক বছরের কারাদণ্ড ও পাঁচশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৩ মার্চ) জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কামরুল হাসান মারুফ এ আদেশ দেন।


এর আগে সদর থানাধীন নলুয়া এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার (১২ মার্চ) সাদ্দাম হোসেন মুন্নাকে ১৮পিস ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-১১ সিপিএসসি,নারায়ণগঞ্জ ক্যাম্প।


সাদ্দাম হোসেন মুন্না একই এলাকার হালিম কাজীর বাড়ির ভাড়াটিয়া দুলাল হোসেন বাবুর্চির ছেলে।  সে একাধিক মাদক মামলার এজাহারনামীয় আসামী বলে নিশ্চিত করেছে র‌্যাব-১১।


র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে সদরের নলুয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সকল তার কাছ থেকে ১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


পরে  নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোঃ কামরুল হাসান মারুফ এর আদালতে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় দোষী সাব্যস্ত করে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং পাঁচশত  টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১৫ দিনের কারাণ্ডে দণ্ডিত করা হয়।

এই বিভাগের আরো খবর