বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৮ জুন) বিকেলে হাজীগঞ্জ বাজারে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

ঈদ খাদ্য সামগ্রী বিতরণ কালে সংগঠনের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক বদরুল হক বলেন, সমাজ ও রাষ্ট্র জুড়ে মাদকের হিং¯্র ছোঁবলের ভয়াবহতার কারণেই দিন দিন দরিদ্র মানুষের সংখ্যা বেড়েই চলছে। সমাজের এই চরম অবক্ষয়ের কারণে নি¤œ আয়ের সাধারণ মানুষ আজ নিদারুন অসাহত্বের মধ্যে জীবনযাপন করতে বাধ্য হচ্ছেন। সমাজের বিবেকবান মানুষ হিসাবে একদিকে মাদকের বিরুদ্ধে যেমন রুখে দাঁড়াতে হবে তেমনি করে এই অসহায় দরিদ্র মানুষগুলোকেও বাঁচিয়ে রাখতে হবে।

 

তিনি আরও বলেন, সমাজের ধনীকশ্রেণির লোকদের একাট্টা করে প্রচলিত ইফতার পাটির্র চাইতে যাদের দিন আনতে পান্তা ফুরায় সেই সকল মানুষকে ঈদ খাদ্য সামগ্রী প্রদানের মাধ্যমে ঈদের আনন্দ ভাগ করে দেয়ার আনন্দই আলাদা। আর সে কারণেই মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 

মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-নারায়ণগঞ্জ এর সদস্য সচিব আবু হাসান টিপুর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টাম-লীর অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মহী উদ্দিন মহি, বিশিষ্ট সমাজ সেবক নূর হোসেন, বীর মুক্তিযোদ্ধা জসিম, বীর মুক্তিযোদ্ধা সামসুল, বিশিষ্ট সমাজ সেবক মাসুম চৌধুরী, আবুল হাসেম, হালিম বেপারী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-নারায়ণগঞ্জ এর যুগ্ম আহবায়ক খোকন রাজ, মো.ইয়াছিন মিয়া, ইব্রাহিম খলিল ইবু, ইকবাল আহমেদ রিপন, ওয়াহিদুর রহমান জুয়েল, আনোয়ার হোসেন মুক্তি, আসাদুজ্জামান বাবু, সামসুজ্জামান বাবর, মো.হাসান, লিমন সরকার, আমির হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর