বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৪ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

মাদক একটি পরিবারের অশান্তির মূল কারণ : আক্তার হোসেন

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন বলেছেন, অপরাধ তখনি সংঘটিত হয় যখন মাদকের সংশ্লিষ্টতা থাকে। মাদক একটি পরিবারের অশান্তির মূল কারণ। মাদক একটি পরিবারকে চিরতরে ধ্বংস করে দেয়। 


রবিবার (১৪ এপ্রিল) বিকেলে দক্ষিণ সেলসারদী এলাকায় অপরাধ প্রতিরোধ সংস্থার আয়োজনে মাদক বিরোধী শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির তিনি এসব কথা বলেন। 


আক্তার হোসেন বলেন, বন্দর উপজেলা নির্বাচন আসন্ন। এখনই আপনাদের প্রার্থী নির্বাচনের উপযুক্ত সময়। লোভে পড়ে আপনারা আপনাদের মূল্যবান ভোট বিক্রি করবেন না। মনে রাখবেন, আপনার ভোট আপনার আমানত। এই মূল্যবান ভোট আপনারা খিয়ানত করবেন না।


দক্ষিণ সেলসারদী পঞ্চায়েত কমিটির সভাপতি মো.মোতালিব মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড.মাহমুদা আক্তার, স্থানীয় সমাজ সেবক ছবির আহমেদ প্রধান, হাকিম আলী মেম্বার, অপরাধ প্রতিরোধ সংস্থার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোমেন ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মুন্নি সরদার, যুগ্ম সম্পাদক রেসমা আক্তার, অপরাধ প্রতিরোধ সংস্থা বন্দর থানা কমিটির সভাপতি কাজী সফিকুল আলম কামাল প্রমুখ। 

এই বিভাগের আরো খবর