বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

মাথা ন্যাড়া করে পালানোর চেষ্টা করা সেই ধর্ষক ২ দিনের রিমাণ্ডে

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চট্টগ্রাম থেকে প্রেমিকাকে নারায়ণগঞ্জে ডেকে এনে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার আসামি রবিউল ইসলাম সানির (২৪) দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে পুলিশ ৭ দিনের রিমাণ্ড আবেদন করলে আদালত শুনানি শেষে  ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন। 

 

এরআগে গত  ১১ জুন দুপুরে মাথা ন্যাড়া  করে কৌশলে ভারতে পালানোর উদ্দেশ্যে রওনা হলে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। সানি মুন্সিগঞ্জ ফুলতলা এলাকার নুরুল হক ব্যাপারীর ছেলে।

 

উল্লেখ্য, ৬ মাস আগে চট্টগ্রামের হাটহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে রবিউল ইসলাম সানির সাথে পরিচয় সূত্র ধরে ঈদের ছুটিতে গত ৭ জুন সানির দাওয়াতে চট্টগ্রামের হাটহাজারী থেকে নারায়ণগঞ্জে আসে ধর্ষণের শিকার ওই তরুণী। পরে শহরের গলাচিপা এলাকার শ্যামলী কাউন্টারের পাশে একটি ঘরে ওই তরুণীকে ধর্ষণ করে সানি। পরে আরেকটি বাসে করে চট্টগ্রামে পাঠানোর চেষ্টা করলে তাদের বাকবিতন্ডায় লোকজন জড়ো হয়। 

 

সেখানে এসআই সাইফুলের উপস্থিতিতে ধর্ষক সানি পালিয়ে যায়। পরে ওই তরুণীকে থানায় নিয়ে আসলে সেখানেই ঈদের ছুটির কয়েকদিন থাকে ওই তরুণী। ওই তরুণীর অভিযোগ ছিলো এসআই সাইফুলের সহযোগিতাতেই ধর্ষক সানির মা থানা থেকে সটকে পড়ে। পড়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামের হস্তক্ষেপে  সানি, সানির মা ও এক ভাইকে আসামি করে মামলা দায়ের করে ওই তরুণী। 

 

ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দী সম্পূর্ণ করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি কামরুল ইসলাম। 
 

এই বিভাগের আরো খবর