বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

মাঈনুদ্দিন চিশতি হাসান সানজারি(রাঃ) এর ওরশ মোবারক’র প্রস্তুতি সভা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শহরের বাবুরাইল আজমীরী গলিতে ঐতিহ্যবাহী হযরত খাজা মাঈনুদ্দিন চিশতি হাসান সানজারি  (রাঃ) এর ৬৫তম ওরশ মোবারক অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (১২ ফেব্রুয়ারি) ২ নং বাবুরাইল খানকায়ে দারুল ইস্কে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ওরশ কমিটির সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন মনার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ওরশ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী রেজা রিপন, গত ওরশের আয় ব্যয়ের হিসাব দাখিল করেন কোষাধক্ষ গোলাম মোস্তফা চঞ্চল। এ সময় বক্তব্য রাখেন হাজী জাহাঙ্গির আলম, ইমামুল হাসান স্বপন প্রমুখ।


সভায় সর্বসম্মত সিদ্ধান্ত হয়, গদ্দিনশীন পীর সাহেবের নির্দেশ ক্রমে যাবতীয় কর্মকান্ড পরিচারনা করা হবে। আগামী শুক্রবার ১৪ ফেব্রুয়ারি বাদ জুম্মা তরিকার পতাকা উত্তোলন করে ওরশ মোবারকের আনষ্ঠিকতা শুরু হবে। আগামী ২৬ ফেব্রুয়ারি পহেলা রজ্জব তারিখ থেকে সাতদিন ব্যাপি ওরশ শুরু হবে। ওরশের  কার্যক্রম যথারীতি পূর্বে ন্যায় অনুষ্ঠিত হবে। 


জননেতা আলী আহমেদ চুনকা, জামির আহমেদ জমু, আমিনুল ইসলাম,সদ্য প্রয়াত সভাপতি আলমাস আলী সরদার সহ সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়। সব শেষে  মুনাজাতের মাধ্যমে মহান আল্লাহ কাছে সফলতার জন্য প্রার্থনা করা হয়। ওরশ মোবারক সফল করতে সকল আশেকান ও ভক্তবৃন্দের সহযোগীতা কামনা করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর