শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

মহানগর স্বেচ্ছাসেবক দল থেকে এড. রিফাতের পদত্যাগ

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) :  মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ আইন বিষয়ক সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন এড. শেখ আনজুম আহমেদ রিফাত।


সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত এই পদত্যাগ পত্র মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশার ঠিকানায় ডাকযোগে পাঠিয়েছেন বলে জানিয়েছেন এড. রিফাত।


পদত্যাগপত্রে এড. শেখ আনজুম আহমেদ রিফাত উল্লেখ করেন, কিছুদিন পূর্বে পত্রিকা মারফত জানতে পারলাম আমাকে মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ আইন বিষয়ক সম্পাদক পদে অন্তর্ভূক্ত করা হয়েছে কিন্তু আমি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা মৎসজীবী দলের ১ম যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্বরত আছি আর বাংলাদেশ জতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র অনুয়ায়ী একই ব্যক্তি একই সাথে দুটি অঙ্গ সংগঠনের সদস্য হতে পারবে না, তাই আমি স্বেচ্ছায় দলীয় গঠনতন্ত্রের প্রতি শ্রদ্ধা পোষণ করে মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ আইন বিষয়ক সম্পাদক পদ হতে পদত্যাগ করলাম।


প্রসঙ্গত, গত ১৪ মে এড. এইচএম আনোয়ার প্রধানকে আহবায়ক ও আমিনুল ইসলামকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা মৎসজীবী দলের ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সে কমিটিতে ১ম যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পান এড. শেখ আনজুম আহমেদ রিফাত।


অপরদিকে গত ৮ আগষ্ট আবুল কাউসার আশাকে সভাপতি ও সাখাওয়াত ইসলাম রানাকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের ১৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয় আর সে কমিটিতে সহ আইন বিষয়ক সম্পাদক পদে অন্তর্ভূক্ত করা হয় এড. শেখ আনজুম আহমেদ রিফাতকে।
 

এই বিভাগের আরো খবর