বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

মহানগর জাসদের সম্মেলন শুক্রবার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রাজনৈতিক দুর্বৃত্তায়ন, প্রশাসনসহ সকল ক্ষেত্রে দুর্নীতি বন্ধ ও সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তি বাস্তবায়নের দাবিকে সামনে রেখে নারায়ণগঞ্জ মহানগর জাসদের সম্মেলন ও জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৩টায় কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণ চাষাড়ায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

মহানগর জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ও সহসভাপতি মীর হোসাইন আাখতার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার, সাধারণত সম্পাদক মোহর আলী চৌধুরী, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নাইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন।

 

বক্তব্য রাখবেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী সিদ্দিকুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীমসহ স্থানীয় নেতৃবৃন্দ। 

 

মহানগর জাসদের সাধারণ সম্পাদক মো.শাহজাহান সকল নেতা-কর্মীকে সম্মেলন ও প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা সফল করার জন্য যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর