বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

মন্দির সীমানা রক্ষার্থেও কাজ করছে জেলা পরিষদ : আনোয়ার হোসেন

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মসজিদ-মন্দির-গির্জায় ঈদ-পূজায় জেলা পরিষদ অনুদানে অংশ নিচ্ছে। মন্দির সীমানা রক্ষার্থে জেলা পরিষদ  থেকে জেলার গুরুত্বপূর্ণ মন্দিরগুলোর সীমানা প্রাচীর নির্মাণ করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।  

 

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সোনারগাঁ উপজেলার গট্টপুর শ্রী শ্রী সিদ্ধেশ্বরী পূজা মন্ডপ ও ভট্টপুর মডেল স্কুল রক্ষার্থে পঙ্খীরাজ খালের পাশে আরসিসি সীমার প্রাচির নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা জানান। 

 

আনোয়ার হোসেন বলেন, দেশের উন্নয়নে বিশ্বাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারায়ণগঞ্জের সকল উন্নয়নে নজর রাখেন তিনি। তাঁর নির্দেশনায় জেলার সকল উপজেলায় উন্নয়নের কাজ করে যাচ্ছে জেলা পরিষদ। এলাকার বিভিন্ন প্রধান প্রধান সড়ক ও শাখা সড়কগুলো জেলা পরিষদ থেকে নির্মাণ করে দেয়ার মাধ্যমে জনসাধারণকে দুর্ভোগ কমানো হয়েছে। এছাড়া যুবকদের আত্মকর্মসংস্থান গড়ে তুলতে জেলা পরিষদ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে বলে জানান আনোয়ার হোসেন। 

 

উদ্বোধনী অনুষ্ঠানে সোনারগাঁ যুবলীগের আহবায়ক মোহাম্মদ নান্নু, জেলা পরিষদের উপ সহকারী প্রকৌশলী অলিউল্লাহ, কামরুম ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর