মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

ভূয়া ডাক্তারই দেখতো হাজার হাজার রোগী, গ্রেপ্তার

প্রকাশিত: ৮ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সানাড়পার রহিম মার্কেট এলাকায় হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মো.তানভীর আহমেদ সরকার (৩৫) নামে এক ভূয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় হাসপাতাল থেকে বিপুল পরিমাণ মেয়াদোর্ত্তীর্ণ ওষুধ, রিএজেন্ট উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃত ভূয়া ডাক্তারকে ২ বছরের কারাদন্ড এবং হাসপাতালটির ম্যানেজার আবুল বাশারকে (৩৮) একবছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।  বুধবার রাতে র‌্যাব হেডকোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিলো। 

 

জানা গেছে, গ্রেপ্তারকৃত ভূয়া ডাক্তার মো.তানভীর আহমেদ সরকার নিজেকে ডাক্তার পরিচয়ে রোগী এবং সনোলজিস্ট পরিচয়ে রিপোর্ট দেখতেন। যদিও তার প্যারামেডিক সার্টিফিকেট ব্যতিত অন্য কোন সার্টিফিকেট নেই। 

 

অভিযানের সময় র‌্যাব-১১ এর সিপিএসসি মেজর তালুকদার নাজমুস সাকিব, অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

র‌্যাব-১১’র অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগের চিন্তা ২৪’কে বলেন, ম্যাজিস্ট্রেটের অভিযানে একজন ভূয়া ডাক্তারকে গ্রেপ্তারকে আমরা গ্রেপ্তার করেছি। কোন সনদ ব্যতিত তিনি রোগী দেখতেন। এছাড়া মেয়াদোর্ত্তীর্ণ ওষুধ ও রিএজেন্ট জব্দ করা হয়েছে। এখনো অভিযান চলছে, সমাপ্ত হয়নি। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। 

 

এদিকে অভিযান পরিচালনা করা হাসপাতালটি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের ভবনে অবস্থিত। 

এই বিভাগের আরো খবর