বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

ভূয়া এমবিবিএস ডা. জহিরুল ইসলাম রিমান্ডে

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জে এইচ এস সি পাশ ভূয়া এমবিবি এস ডা. মো. জহিরুল ইসলাম (৪৩) কে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার (১ লা সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 


এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ড চেয়ে ভূয়া এমবিবি এস ডা. মো. জহিরুল ইসলামকে আদালতে প্রেরণ করেন। পরে আদালত উভয় পক্ষের শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মো. জহিরুল ইসলাম কুমিল্লা জেলার বুড়িচং এলাকার রফিকুল ইসলামের ছেলে। এক বছর ধরে সে এখানে কর্মরত রয়েছে।


প্রসঙ্গত, গত ২৭ আগষ্ট দুপুরে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ভূয়া এমবিবি এস ডা. মো. জহিরুল ইসলামকে নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড চাঁন সুপার মার্কেটের তৃতীয় তলা সিডি কম্পেলেক্স (কুমিল্লা ডায়াগনস্টিক) সেন্টার থেকে গ্রেফতার করেন। এ ঘটনায় জহিরুল ইসলামকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 


মামলার বিবরনীতে জানাগেছে, কুমিল্লা জেলার ভগবান সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯০ সালে এসএসসি ও ১৯৯৩ সালে আমির হোসেন জোবেদা কলেজ থেকে এইচ এসসি পাশ করেন। পরে ভারতের একটি ডক্টরের সোসাইটি থেকে ইন্টারনেটের মাধ্যমে ৩ বছরের কোর্স করে নিজের নামের সাথে ডা. পরিচয় দিয়ে তার যাএা শুরু করেন। 


তার সূত্র ধরে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড চাঁন সুপার মার্কেটের তৃতীয় তলা সিডি কম্পেলেক্স থেকে (কুমিল্লা ডায়াগনস্টিক) সেন্টার কর্মরত রয়েছেন। পরে গোপন সংবাদের ভিওিত্বে অভিযান চালিয়ে ভূয়া ডা. মো. জহিরুল ইসলাম (৪৩) কে আটক করে র‌্যাব। আটকের সময় তার কোন বৈধ কাগজ পএ দেখাতে পারেনি। 

এই বিভাগের আরো খবর