মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

ভিক্ষুক থেকে শুরু করে সবার জন্য আমার দরজা খোলা : ওসি শাহীন

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ বলেছেন, মাদক ব্যবসায়ীদের সাথে থানার কোন পুলিশ সদস্যের সম্পৃক্ততা থাকলে কিংবা কোন মাদক ব্যবসায়ীকে ধরে ছেড়ে দিয়েছে এমন প্রমাণ পেলে তাকে আইনের আওতায় আনা হবে।

 

তিনি  আরও বলেন, আমি থানায় যোগদান করার পর থেকে কোন অপরাধিকে ছাড় দেইনি। কোন ভাল মানুষ হয়রানির শিকার হয়নি। ভিক্ষুক থেকে শুরু করে সবার জন্য আমার দরজা খোলা।


 
বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


 
ওসি মীর শাহীন শাহ পারভেজ এর সভাপতিত্বে ও পরিদর্শক ( অপারেশন) এইচ এম জসিম উদ্দিনের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিদর্শক (তদন্ত) মো.সেলিম মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মনোয়ারা বেগম, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, থানা কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুর রহমান ও কবির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর