শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

ভারপ্রাপ্ত পুলিশ সুপারের নির্দেশে অটো রিক্সার বিরুদ্ধে অ্যাকশন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : শহরকে যানজটমুক্ত রাখতে গত ২ দিনে নিষিদ্ধ ব্যাটারি চালিত ৪৮টি অটোরিক্সা আটক করা হয়েছে। ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের নির্দেশে ব্যাটারি চালিত অটো রিক্সা পুলিশের আটক করা শুরু হয়েছে বলে জানিয়েছেন জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই প্রাশসন) মোল্লা তাসলিম হোসেন। 


পাশাপাশি ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও নারায়ণগঞ্জ শহরকে যানজটমুক্ত রাখতে দিনের বেলা পণ্যবাহী ট্রাক ও কভ্যার্ডভ্যান ঢুকতে দেওয়া হচ্ছে না। 


নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই প্রাশসন) মোল্লা তাসলিম হোসেন বলেন, মূলত স্থানীয় বিভিন্ন পত্রিকা জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ চলে যাওয়া শহরে ব্যাটারি চালিত অটোরিক্সার অবাধে চলাচলের কারণে যানজট সৃষ্টি হচ্ছে। এছাড়া ফুটপাট হকারদের দখলে চলে যাচ্ছে। এসব বিষযগুলো ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের দৃষ্টিগোচর হলে তার নির্দেশে ব্যাটারি চালিত অটো রিকশার বিরুদ্ধে ট্রাফিক পুলিশ অ্যাকশনে নামে।

 

তিনি জানান, গত দুই দিনে নিষিদ্ধ ব্যাটারি চালিত ৪৮টি অটোরিক্সা আটক করা হয়। এছাড়াও নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখতে দিনের বেলা পন্যবাহী ট্রাক ও কভ্যার্ডভ্যান ঢুকতে দেওয়া হচ্ছে না। মঙ্গলবার বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড সড়কের শিবু মার্কেট এলাকায় নারায়ণগঞ্জ শহরমুখী পণ্যবাহী ট্রাক ও কভ্যার্ডভ্যান ইউটার্ন করে দেওয়া হচ্ছে। তাছাড়াও শহরের ফুটপাতে যেন হকার বসতে না পারে সে দিকে পুলিশের নজরধারী রয়েছে।

এই বিভাগের আরো খবর