বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

ভাবতাম নারায়ণগঞ্জ অনেক দূরে, অথচ মাত্র ৩০ মিনিটের পথ : অমিত হাসান

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চিত্রনায়ক অমিত হাসান বলেছেন, আমি এক সময় মনে করতাম নারায়ণগঞ্জ অনেক দূরে, কিন্তু এখন দেখলাম মাত্র ৩০ মিনিটে এখানে আসা যায়।

 

এই জেলাকে ঢাকার অংশ বলা যায়। আমি শুনেছি নারায়ণগঞ্জে নাকি দুটি সংগঠন রয়েছে, তাদের বলতে চাই আপনারা এক হয়ে যাই। আমি রাজনীতি বুঝি না। একই সাথে এটাও জানি চলচিত্র শিল্পের লোকেরা রাজনীতি বোঝেনা। তবে তারা রাজনীতির ব্যক্তিদের পছন্দ করেন।

 

রোববার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর আলী আহম্মাদ চুনকা পাঠাগার মিলনায়তনে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির নব নির্বাচিত কার্য নির্বাহী পরিষদের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অমিত হাসান আরো বলেন, আমি মঞ্চ অভিনয়ের মাধ্যমে চলচিত্র শুরু করি। যারা মঞ্চে অভিনয় করেন আমি তাদের শ্রদ্ধা করি। নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ করবো আপনারা হলে গিয়ে ছবি দেখবেন।

 

জেলা নাট্য শিল্পীর সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে এই আলোচনা সভায় নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, দৈনিক দেশের আলো পত্রিকার সম্পাদক আনিসুল ইসলাম সানি, বিকেএমইএর পরিচালক কবির হোসেন, এড.সরকার হুমায়ুন কবির উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর