রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২২ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

ভাই-বোনের রাজনীতি করিনা, বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি : উজ্জ্বল

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহানগর যুব লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল বলেছেন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদিরের নেতৃত্বে মহানগর যুবলীগ জীবনের মায়া ত্যাগ করে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে রাজপথে নেমেছিল। যুবলীগের কর্মীরা আমাকে সাহস যোগায়, তারা আমার দুর্দিনের সাথী। আন্দোলন যাদের নিয়ে করি, তাদেরকে সবসময় কাছে রাখতে হবে। রাজপথে কথা বলার সুযোগ করে দেয়ায় আমি তাদের স্যালুট জানাই। আমরা যারা যুবলীগ করি, তারা শেখ হাসিনার আদর্শের যুবলীগ করি। 


তিনি বলেন, আমরা কোন ব্যক্তি বা কোন ভাই কিংবা বোনের রাজনীতি করিনা, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের রাজনীতি করি। আমি আমার বাবা আলী আহাম্মদ চুনকার আদর্শকে অনুসরণ করি। যুবলীগ সবসময়ই অন্যায়ের প্রতিবাদ করে থাকে এবং করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে আরো উৎসাহিত করার জন্য মানুষকে বোঝানোর চেষ্টা করি। দেশে বর্তমানে করোনা ভাইরাসের প্রভাব রয়েছে। এ কঠিন রোগ থেকে আল্লাহ সবাইকে রক্ষা করুক।  

 
মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে শহরের দেওভোগ এলাকায় হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মহানগর যুবলীগ আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের শেষ পর্বে মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা.সেলিনা হায়াৎ আইভী। 


প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা যুব লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির বলেন, সব ভালো মানুষের প্রত্যাবর্তন রাজনীতিতে চলছে এখন। নারায়ণগঞ্জের প্রত্যেকটি সংগঠনের নেতৃত্বে ভালো মানুষ আসুক। নারায়ণগঞ্জের মাটিকে যারা ভালোবাসে, নারায়ণগঞ্জের উন্নয়ন কর্মকাণ্ডকে যারা এগিয়ে নিতে চায় তাদেরকে আগামীদের নেতৃত্বে আমরা দেখতে চাই। পাইকপাড়ায় মিউচুয়েল ক্লাবে আওয়ামী লীগের জন্ম। কিন্তু একথাটি হারিয়ে গিয়েছিলো। কিন্তু সেই আওয়াজ মেয়র আইভী আবারো ফিরিয়ে নিয়ে এসেছে। আজ সত্য প্রকাশিত হয়েছে। সামনে যারা নেতৃত্ব আসবে তারা যেন সত্যই প্রতিষ্ঠা করে। যুবকরা জাতীয় শক্তি। নেতৃত্বে ভালো মানুষ আসুক সেই কামনাই করি।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল মৃধা, মহানগর যুবলীগ নেতা কামরুল এইচ বাবু, মোয়াজ্জেম হোসেন লাভলু, ফয়জুল ইসলাম রুবেল, আব্দুল খালেক, বিপ্লব বসু, মামুন ভূঁইয়া, সুমন মল্লিক, রমিজউদ্দিন রসু, শাহজাহান, হিমেল খান, বিপ্লব বসুসহ যুবলীগ, ছাত্র লীগের কর্মীরা। 


মিলাদ ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর জন্য দোয়া করা হয়। পরে সবার মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। 

এই বিভাগের আরো খবর