শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

ব্যাংক হোক মানুষের আত্মনির্ভরশীল হওয়ার হাতিয়ার : সেলিম ওসমান

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য  বীরমুক্তিযোদ্ধা সেলিম ওসমান বলেছেন, নবীগঞ্জে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধন হওয়ায় আমি খুবই আনন্দিত হয়েছি। আমি নিজেকে ধন্য মনে করব তখন এই ব্যাংকের মাধ্যমে মানুষ যখন দিনে দিনে স্বাবলম্বী হতে পারে। এই ব্যাংক হোক মানুষের আত্মনির্ভরশীল হওয়ার হাতিয়ার।

 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বন্দর থানার নবীগঞ্জ কদম রসুল কমিউনিটি সেন্টারে আইএফআইসি ব্যাংক লিমিটেড নবীগঞ্জ উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসক কথা বলেন। 

 

সেলিম ওসমান বলেন, পরিশ্রমের মাধ্যমেই মানুষ একদিন সাফল্য পায়। আপনারা এই ব্যাংকের মাধ্যমে সঞ্চয় করে প্রতিষ্ঠিত হউন। আর আপনারা একটি জিনিস খেয়াল রাখবেন খোলা খাবার খাবেন না। বাইরে বের হলে মাস্ক ব্যবহার করবেন। করোনা ভাইরাস থেকে সেই চায়না থেকে সৌদি চলে এসেছে। অতএব সতর্কতাই পারে আমাদের বাঁচাতে। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো.নুরুল  হাসনাত, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ রশীদ, নারী ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, জেলা পরিষদের সদস্য আবুল জাহের।

 

উপস্থিত ছিলেন, নাসিক কাউন্সিলর হান্নান সরকার, সুলতান আহাম্মেদ, আফজাল হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুম, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম প্রমুখ।  

এই বিভাগের আরো খবর