শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

ব্যবসায়ি রনি হত্যা মামলার আসামি আরিফ ধারালো ছুরিসহ গ্রেপ্তার 

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে ব্যবসায়ি রনি হত্যা মামলার আসামি আরিফ (৩২) কে ধারালো ছুরিসহ গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ।

 

মঙ্গলবার (২২ আক্টোবর) বিকেলে  বন্দর থানার স্বল্পেরচক এলাকার একটি ভাড়াটিয়া বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। যার মামলা নং- ৩৪-১০-১৯ ধারা- ৩০২/ ৩৪ পেনাল কোড। গ্রেপ্তারকৃত আরিফ ওই এলাকার আক্তার হোসেন মিয়ার ছেলে।

 

এ ব্যাপারে রনি হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা ও বন্দর ফাঁড়ি ইনর্চাজ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বন্দর স্বল্পের চকের একটি ভাড়াটিয়া ঘরে অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে আমরা ১০ ইঞ্চি একটি ছুরি উদ্ধার করা হয়। রনি হত্যা মামলা আসামি আরফিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।   


    
উল্লেখ্য, পুরান বন্দর চৌধুরিবাড়ি এলাকার গুল্লু মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার সালাউদ্দিন পলাশ ওরফে পলু মিয়ার ছেলে রনি মিয়া র্দীঘদিন ধরে মশার কয়েলের ব্যবসা করে আসছে। গত  শনিবার বিকেলে ব্যবসার কাজে মদনপুর এলাকা আসে। তাগাদা শেষে রাত অনুমানিক ৮টায় ব্যবসায়ী রনি মিয়া বাড়ি উদ্দেশ্যে বন্দর রেললাইন সমরক্ষেত্রে উত্তর পাশে আসলে ওই সময় ওৎ পেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে রনিকে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 


 
ওই সময় মদনপর-মদনগঞ্জ সড়কের অজ্ঞাত অটো চালক আহত ব্যবসায়ীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বন্দর রেললাইন নিয়ে আসে। পরে স্থানীয়রা তাকে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পাঠানোর র্নিদেশ দেন। পরে  গত রোববার সকালে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে রনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে। 
 

এই বিভাগের আরো খবর