শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

বিয়ে করছেন রণবীর-আলিয়া !

প্রকাশিত: ১১ মে ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বলিউডে একের পর এক বিয়ে লেগেই আছে। এবার শোনা যাচ্ছে বিরাট-আনুশকা, রণবীর-দীপিকার মতো রণবীর-আলিয়াও নাকি ইতালির লেক কোমোতে বিয়ে করতে চলেছেন। সম্প্রতি বলিউডপাড়ায় ছড়িয়েছে এমন গুঞ্জন। গোপনেই নাকি বিয়ে সারছেন তারা।


বেশকিছু সংবাদমাধ্যমে এখবরও প্রকাশিত হয় যে, আলিয়া-রণবীর নাকি ইউরোপে একে অপরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। তবে শিগগিরই রণবীর-আলিয়া বিয়ের প্রসঙ্গটাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান।


আলিয়ার মা এক সংবাদ মাধ্যমে বলেন, ‘এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন, পুরোটাই গুজব। আলিয়ার হাতে এই মুহূর্তে তিনটি ছবি । রণবীরও তার আগামী ছবি নিয়ে ব্যস্ত। শিগগিরই ওদের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে দেখা যাবে।’


এর আগে রণবীর আলিয়ার সম্পর্ক নিয়ে আলিয়ার বাবা মহেশ ভাট বলেছিলেন,‘ওরা যে একে অপরের সঙ্গে প্রেম করছে এটা বুঝতে আলাদা করে কোনও বুদ্ধির দরকার পরে না। রণবীর ভীষণ ভালো ছেলে। ওরা এই সম্পর্কটা কীভাবে এগিয়ে নিয়ে যাবে এটা ওরাই সিদ্ধান্ত নেবে।’


এতদিনে এটা ঠিকভাবেই বোঝা গেছে রণবীর ও আলিয়ার পরিবার মানুষরা তাদের ভালোবাসার সম্পর্কটাকে বেশ শ্রদ্ধার চোখেই দেখে। রণবীরের বাবা ঋষি কাপুর আলিয়া প্রসঙ্গে বলেন, ‘নীতু ওকে পছন্দ করে, আমিও করি, রণবীরও করে। এখন আনুষ্ঠানিক ভাবে শুধু চার হাত এক হতে বাঁকি।

এই বিভাগের আরো খবর