মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, গোপনে ক্যামেরায় ধারণ..... !

প্রকাশিত: ২২ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নোয়াখালি জেলার সুধারাম থানার উপদিলামসি এলাকার আব্দুল হকের ছেলে ইয়াসিন আরাফাত ও মাদারীপুর জেলার কালকিনি থানার দক্ষিন রমজানপুর এলাকার হাচেন হাং এর ছেলে মোঃ সাইফুল ইসলাম। 

ওরা মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে এবং এই দৃশ্য গোপন ক্যামেরায় ধারণ করে।

পরবর্তীতে ক্যামেরায় ধারনকৃত অশ্লীল ভিডিও দেখিয়ে তাদের পর্নোগ্রাফিতে বাধ্য করছে অন্যথায় ভিডিওগুলো ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে একাধিকবার শারীরিক সম্পর্ক করে তাদের কাছ  থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। 

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১ সিপিসি-৩ এর রূপগঞ্জের পূর্বাচল শিমুলিয়া এলাকার ক্যাম্পে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। 

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কয়েকজন ভুক্তভোগী র‌্যাব-১ এর কার্যালয়ে অভিযোগ করে ইয়াসিন আরাফাত ও সাইফুল ইসলামের নামে এমন অভিযোগ করে। অভিযোগের সূত্র ধরে রূপগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। 

পরে তারা জিজ্ঞাসাবাদে জানায়, ওরা বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের গৃহ শিক্ষক হিসেবে বাসায় প্রাইভেট ও যাদের স্বামী বিদেশ থাকে তাদের সাথে ফেসবুক মেসেঞ্জারে সম্পর্ক গড়ে তুলে তাদের সাথে এ অনৈতিকভাবে শারিরীক সম্পর্কে জড়িয়ে যায় এবং পূর্বপরিকল্পিতভাবে গোপন ক্যামেরায় ধারণ করে অশ্লীল ভিডিও। 

পরবর্তীতে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে তাদের হুমকি প্রদান করে একাধিকবার শারীরিক সম্পর্ক করে ও মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তারা রাজধানীর উত্তরখান ও দক্ষিনখান ডিএমপি এলাকায় এ অপকর্ম করে থাকে। 
তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানায়। 
 

এই বিভাগের আরো খবর