মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

‘বিশ্ব হাত ধোয়া দিবস’ উপলক্ষে নাসিক’র আলোচনা সভা ও র‌্যালী

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ‘বিশ্ব হাত ধোয়া দিবস’  উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কপোরেশন আয়োজনের বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনার সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৫ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে সিটি করপোরেশন থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী  বের করা হয়। এ র‌্যালীর উদ্ধোধন করেন প্যানেল মেয়র আফরোজা আহসান বিভা।


উদ্ধোধনলভপঠ প্যানেল মেয়র আফরোজা আহসান বিভা বলেন, সুস্থ থাকার জন্য পরিস্কার পরিচ্ছন্ন থাকা অত্যন্ত জরুরী।  দিবসটি পালনের মূল্য উদ্দেশ্য- রোগ প্রতিরোধে সাবান দিয়ে সঠিকভাবে হাত ধোয়ার অভ্যাস সম্পর্কে জনসচেতনতা বাড়ানো। নিয়মিত হাত ধোয়ার অভ্যাস গড়ে তোলার মাধ্যমে তাদের একটি বড় অংশকে মৃত্যু থেকে রক্ষা করা সম্ভব। 


 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের প্রধান সমাজ কল্যান কর্মকর্তা কে এম ফরিদুল মিরাজ, মেডিকেল অফিসার ডা. শেখ  মোস্তফা আলী, কনজারভেন্সী কর্মকর্তা আলমগীর হিরণ, স্যানেট্যারী ইন্সপেক্টর মোঃ শাহাদাৎ হোসেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন এবং সিডিসির বিভিন্ন ওয়ার্ডের নেত্রী ও সিটি কপোরেশনের বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রধান ও কর্মীবৃন্দ ।
 

এই বিভাগের আরো খবর