বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

বিদ্যানিকেতন হাই স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ব্যাপক উৎসাহ এবং উদ্দিপনার মধ্য দিয়ে বিদ্যানিকেতন হাই স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল নয়টা থেকে শুরু হয়ে দুপুর দুইটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। স্কুলের ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত মোট ৯১৮জন ভোটারের মধ্যে ৭৭২জন ভোটার ভোট প্রদান করেন।


এবারের স্কুল কেবিনেট নির্বাচনে বিভিন্ন শ্রেণি থেকে মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে ৮জন প্রার্থী বিজয়ী হয়। বিজয়ীরা হলেন জিয়াসমীন আকতার, আরিফুল ইসলাম, মুজাহিদ রহমান, সাদিয়া ইসলাম, সুবীর কুমার সাহা, জামিয়া আকতার, অয়ন পোদ্দার ও মারিয়া আকতার।


নির্বাচন পরিচালনার জন্য স্কুলের শিক্ষার্থীদের মধ্য থেকে নির্বাচন কমিশন গঠন করা হয়। বিকেলে প্রধান নির্বাচন কমিশনার দশম শ্রেণির শিক্ষার্থী মেহেদী হাসান ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

 

শিক্ষার্থীদের পরিচালনায় স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পর্যবেক্ষণ করেন বিদ্যানিকেতন ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, পরিচালনা পরিষদ সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, শিফট ইনচার্য সালমা আকতার প্রমুখ।

এই বিভাগের আরো খবর