শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

বিদেশী পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আলম আটক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নগরীর দেওভোগ বেপারীপাড়া এলাকা থেকে আলম (৪০) নামের এক সন্ত্রাসীকে বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

 

সোমবার রাত সোয়া দশটায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বেপারীপাড়া এলাকায় একটি এ্যামব্রয়ডারীর কারখানার সামনে থেকে তাকে আটক করে। আটক আলম শহরের গোগনগর এলাকার মনির মিয়ার ছেলে।

 

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসী আলম অস্ত্রসহ বেপারীপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অই এলাকায় অভিযান চালানো হয়। এসময় আলমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

 

পরে তার দেহ তল্লাশি করে তার সাথে থাকা একটি সিক্স পয়েন্ট সেভেন ফাইভ বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। এই অস্ত্র সে কোন কোন অবৈধ কাজে ব্যবহার করেছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। একই সাথে তার বিরুদ্ধে কতগুলো মামলা রয়েছে সেই রেকর্ড পর্যবেক্ষণ করা হচ্ছে।

 

ডিবি পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান আরো জানান, সন্ত্রাসী আলমকে ডিবি পুলিশের হেফাজতে রেখে এসব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

এই বিভাগের আরো খবর